বিনোদন প্রতিবেদক : বর্তমান সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। মিউজিক ভিডিওর মাধ্যমে অভিনয় জগতে আবিভার্ব ঘটলেও বর্তমানে তিনি নাটকেই ব্যস্ত সময় পার করছেন। এবার ঈদুল আজহায় রোমান্টিক আর কমেডি মিলিয়ে একাধিক নির্মাতার ভিন্ন ধরণের চমৎকার কিছু গল্পের নাটক নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন ছোট পর্দার এ অভিনেত্রী।

প্রিয়াঙ্কা জামান ঈদুল আজহার জন্য পাঁচটি নাটকে অংশ নিয়েছেন বলে জানা গেছে। তার অভিনীত ঈদের নাটকের মধ্যে রয়েছে নির্মাতা আকাশ রঞ্জনের পরিচালনায় দুটি নাটক ‘পরিণতি’ ও ‘রশিক বেয়াই’। পরিণতি নাটকে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা সাব্বির আহমেদ সহ আরো অনেকে। বিশেষ নাটক রশিক বিয়াই-এ প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেতা আরফান।

এদিকে নির্মাতা মাইনুল ইসলামের পরিচালনায় থাকছে নাটক আজব প্রেম এবং সোহরাব রুস্তম। যেখানে সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। বিশেষ নাটক ভারপ্রাপ্ত স্বামী, এতেও কো- আছেন আরফান ও সাব্বির আহমেদ।

ঈদের নাটক প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান বলেন, নাটকের গল্প গুলো শিক্ষনীয় এবং ভালো হওয়ায় করোনাকালীন এ সময়ে অনেকটা ঝুঁকি নিয়ে চেষ্টা করেছি কাজগুলো ভালোভাবে শেষ করার। অপেক্ষায় থাকুন আশাকরি নাটকগুলো সবার নজর কাড়তে সক্ষম হবে। দর্শকদের বাংলা নাটক দেখার অনুরোধ করছি।

উল্লেখ্য, সবগুলো নাটকের শুটিং হয়েছে ঢাকার বাইরে। সিলেট, পূবাইল এবং চট্রগ্রামের বিভিন্ন শুটিং স্পটে। প্রিয়াঙ্কা জামান অভিনীত ঈদের এই নাটকগুলো বিভিন্ন বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানা যায়।