বিনোদন প্রতিবেদক : গানের শিরোনাম ‘পরান পাখি বন্ধু’ লিখেছেন ইসরাফিল রনি। গানটি গেয়েছেন শিল্পী সৈয়দ অমি। সুর করেছেন শিল্পী নিজেই। মিউজিক করেছেন রিয়েল আশিক। গানটিতে সৈয়দ অমির সাথে জুটি বেধে অভিনয় করেছেন শাকিলা পারবিন। ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। এটি প্রযোজনা করেছেন কাউছার হোসেন।

এই প্রসঙ্গে মডেল শাকিলা বলেন, গানটি আমার অনেক পছন্দের গান। যখনি গানটি শুনলাম তখন আমার প্রাণ ছুঁয়ে গেছে। গানটি আমি অনেকবার শুনেছি। ‘পরান পাখি বন্ধু’ এই গান দিয়েই সৈয়দ অমির সাথে আমার প্রথম অভিনয়। একসাথে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত। সব কিছু মিলিয়ে আমরা খুব ভালো ভাবে গানটির শুটিং করেছি ও শুটিংস্পটে অনেক মজা করেছি।আশা করি দশর্করা আমাদেরকে ভিন্ন আঙ্গিকায় দেখতে পাবে।

সৈয়দ অমি বলেন, গানটি আমার অনেক পছন্দের একটি গান। সোশ্যাল মিডিয়া ফেসবুকে আমি ও শাকিলাকে একসাথে দেখার পর পাবলিক রেসপন্স খুবই ভালো পাচ্ছি। আমি ও শাকিলাকে এক সাথে দেখে দশর্ক ও আমার ভক্তরা বেশ মানিয়েছে বলে সাড়া পাচ্ছি। ইনশাআল্লাহ আশাকরি গানটি যেদিন রিলিজ হবে দশর্ক-শ্রোতারা ভালো ভাবে মনে জায়গা করে নিবে।

সান প্রোডাকশন হাউজের কর্ণধার কাউছার হোসেন বলেন, আমাদের চ্যানেল একদম নতুন, কিন্তু সবসময় চেষ্টা করি এবং করবো ভালো ভালো কাজ করার আপনাদের সাড়া পেলে আমরা এগিয়ে যাবো, দর্শকদের প্রতি আমাদের একটি চাওয়া দোয়া ও ভালবাসা।

তিনি আরো জানান, আগামী ৩০তারিখ ‘সান প্রোডাকশন হাউজ’ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে তাদের গানটি প্রকাশ পাবে।