অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম : বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, গ্রামীণ উন্নয়নের রুপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের ক্রান্তিকালে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন এবং নিজেই যুদ্ধে অংশগ্রহন করেছেন। নিজেদের অপকর্ম ঢাকতে আওয়ামীলীগ তার বিরুদ্ধে অপপ্রচারের নেমেছে। আওয়ামীলীগ নেতাদের ত্রাণ লুটপাটের ঘটনায় চারিদিকে মানুষ ছিছি করছে। চারিদিকে নিন্দা, প্রতিবাদের ঝড় উঠেছে। তারা জনগণের টাকা বাড়িতে নিয়ে যাচ্ছে আর বিএনপি নিজেদের টাকা নিয়ে মানুষের পাশে দাড়িয়েছে।

এসময় তিনি আরো বলেন, ঢাকায় মেগা প্রজেক্টের ফ্লাইওভার হয় কিš‘ টাকা যায় আওয়ামীলীগের নেতাকর্মীদের পকেটে। এখানে গ্রাম বাংলার কোন উন্নতি হয়নি। একটা বন্যা হলেই ক্ষেতের ফসল, গবাদি পশু, ঘর-বাড়ি সব নদীর পানিতে ভেসে যায়। বানভাসী মানুষ হয় সরকারী রাস্তার উপর না হয় স্কুলে আর না হয় অন্য কোথাও দিন-রাত্রী পাড় করে। কোথায় আজ সাধারণ মানুষের উন্নতি, কোথায় উন্নতি হচ্ছে।

তিনি মঙ্গলবার বিকেলে সদরের উপজেলার ভেলাকোপা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় দুর্গতদের জন্য দিনব্যাপী বিএনপি’র মেডিকেল ক্যাম্পে সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, স্বাস্থ্য বিষয়ক সহ-সাংগঠনিক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, জেলা বিএনপি’র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজার রহমান, শফিকুল ইসলাম বেবু, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, যগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, অধ্যাপক হাসিবুর রহমান হাসিবসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মেডিকেল ক্যাম্পে বন্যা আক্রান্ত মানুষের চিকিৎসা সেবাসহ বিনা মূল্য ঔষধ প্রদান করা হয়।