মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নিয়ে কটুক্তি, কুরুচিপূর্ণ, মন্তব্য করে ফেসবুক আইডিতে পোস্ট দেওয়ায় হাফিজুর রহমান ফয়েজ নামে এক ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, গত ০২/০৫/২০১৯ সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও পরিবারকে নিয়ে মুক্তিযুদ্ধের বিরোধী ও রাজাকারের উত্তরসুরী বলে ফেইসবুক পোস্টে কটুক্তি করে হাফিজুর রহমান ফয়েজ তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে কুলাউড়া থানায় মামলা করা হয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শরীফপুর ইউনিয়নের বাগজুর গ্রামের পিতা হাজী রমজান আলীর ছেলে হাফিজুর রহমান ফয়েজ তার ফেসবুক আইডি থেকে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে কটুক্তি ও অবমাননাকর পোষ্ট দিয়ে আসছিল।গত ১৩ সেপ্টেম্বর এ ঘটনায় হাফিজুর রহমান ফয়েজসহ অজ্ঞাত নামা আরো ৫/৭ জনের বিরুদ্ধে বাদী করে মামলা দায়ের করেছেন শহীদ মুক্তিযোদ্ধা মৃত রেনু মিয়ার ছেলে আতিক মিয়া (৩৪)।কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান বলেন,তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে থানায় তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।